আপনার এই মাস কেমন যাবে - Astro Luck

Breaking

September 9, 2018

আপনার এই মাস কেমন যাবে

ডিসেম্বর  ২০১৮  



মেষ রাশি - এই মাসটি মেষ রাশির পক্ষে খুবই শুভ। নতুন কর্ম আসতে পারে। ব্যবসার জন্যে এই মাসটি লাভের মাস। পারিবারিক সুখ বজায় থাকবে কিন্তু দূরসম্পর্খের কোনো আত্মীয় আপনার সাথে শত্রূতা করতে পারে। বিদ্যার্থীদের ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত শুভ। কিন্তু  প্রেমের ক্ষেত্রে এই মাসটি খুব একটা শুভ নয়।  বিবাহের সম্বন্ধ ভেঙ্গে যেতে পারে। শরীরের দিকে নজর রাখুন।  য়ে। 

বৃষ রাশি - এই মাসিক এই রাশির পক্ষে শুভ. বিদেশ যাত্রার যোগ রয়েছে. বিদ্যা শিক্ষার জন্য সুবর্ণ সময়. পারিবারিক পুরাতন অশান্তি বেড়ে যাবে. ব্যবসার জন্য এই মাসিক নতুন ব্যবসা শুরু করার সময়. চাকরিতে উন্নতি হবে ও বিদেশ যাত্রার যোগ রয়েছে. প্রেমের ক্ষেত্রে এই মাসটি অত্যন্ত শুভ. পুরোনো প্রেম ফিরে আসতে পারে. মাতা ও পিতার শরীরের দিকে নজর দিতে হবে. বিপরীত লিঙ্গের লোকের থেকে সাবধানে থাকতে হবে. 


মিথুন রাশি এই রাশির ক্ষেত্রে মাসটি অত্যন্ত অশুভ. কোনো দুর্ঘটনা সম্মুখীন হতে পারেন. কর্ম ক্ষেত্রে শত্রুতার যোগ রয়েছে. পারিবারিক ও সামাজিক অশান্তি হবে. সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়বে. এই মাসে নতুন ব্যবসা না করাই ভালো. প্রেমের ক্ষেত্রে এই মাসটি শুভ. বিদ্যা শিক্ষার দিকে বিশেষ নজর রাখা দরকার. আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন. পিতা ও মাতার শরীরের দিকে নজর রাখুন. 

কর্কট রাশি - এই রাশির লোকেদের ক্ষেত্রে এই মাসটি শুভ. পারিবারিক সুখ বজায় থাকবে. বিদ্যা শিক্ষা লাভের ক্ষেত্রে সময় খুবই ভালো. উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার যোগ আসতে পারে. ব্যবসার জন্যে এই মাসটি হবে লাভের মাস. চাকরি জীব দেরও অত্যন্ত শুভ. এই মাসে নতুন প্রেম আসতে পারে.





সিংহ রাশি সিংহ রাশির জন্যে এই মাস টি মোটামুটি শুভ. এই মাসটি ব্যাবসায় নতুন দিগন্ত এনে দেবে। নতুন ব্যবসা শুরু হতেপারে। চাকরি জীবিদের জন্যে কর্মা ক্ষেত্রে শত্রূতার যোগ রিয়েছে। কর্মে পরিবর্তন হতে পারে। শিক্ষাথীদেড় ক্ষেত্রে এই মাসটি কিছুটা বাধার মস। প্রেমের দিকে নতুন প্রেম আস্তে পারে। বিবাহিতা জীবনে সুখের সময় শুরু হবে এই মাস থেকে। পারিবারিক শত্রূ থেকে সাবধান থাকুন।  




কন্যা রাশিএই রাশির ক্ষেত্রে নভেন্বর মাসটি শুভ বলা যায় না। ব্যাবসায়ী দেড় লোকসানের মুখোমুখি হতে হবে। যারা চাকরি করছেন তাদের কর্মে অনেক ঝামেলা আসবে. কর্মে পরিবর্তন এর যোগ রয়েছে. বিবাহিত জীবন মোটামুটি শুভ. প্রেমের দিকেও শুভ যোগ রয়েছে. বিদ্যা শিক্ষার দিকে এই মাসটিতে বাধার যোগ বর্তমান রয়েছে. পিতা ও মাতার শরীরের দিকে নজর দিতে হবে. জুয়া থেকে ও নেশা থেকে দূরে থাকুন. 



তুলা রাশিএই  মাস টি কুম্ভ রাশির লোকেদের ক্ষেত্রে মোটামুটি শুভ -অশুভ মিলিয়েই চলবে। ব্যবসা ক্ষেত্রে ও চাকরি ক্ষেত্রে বিদেশ যাত্রার যোগ বর্তমান রয়েছে। কর্মে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে এই মাস টিতে। সারিরসস্ত মোটামুটি ভালোই থাকবে কিন্তু শত্রু দ্বারা বিশেষ সমস্যা আসতেপারে। শত্রু আপনার ওপর বিশেষ রকমের তান্ত্রিক কার্যের দ্বারা ক্ষতি করে দিতে পারে। সাংসারিক জীবনেও শত্রূ আপনার ক্ষতির চেষ্টা করবে। সন্তানের সারির ভালো যাবে না এই মাস টিতে। বিদ্যার্থী দেড় এই সময়টি শুভ। উচা শিক্ষার ক্ষেত্রে বিশেষ শুভ যোগ তৈরী হচ্ছে এই সময়ে। আর্থিক উন্নতির হবে আপনার এই মাসে। বন্ধু থেকে দূরে থাকায় ভালো এই মাসটিতে। 

বৃশ্চিক রাশিএই মাস টি মকর রাশির ক্ষেত্রে খুবই লাভজনক মাস  হতে পারে।  বাড়ি , যানবাহন ও নতুন  জমি আপনার লাভ হতে পারে। বিবাহ ক্ষেত্রে  শুভ সময় এটি। ব্যাবসার ক্ষেত্রে বৃদ্ধির যোগ তৈরী হচ্ছে এই মাসে। চাকরিতে পদোন্নতি হবে ও আর্থিক পরিস্থিতির উন্নতি হাতে পারে এই সময়ে।  মাতা পিতার শরীর ভালোই যাবে।  সন্তানের পড়াশোনা নিয়ে একটু দুঃচিন্তা হতেপারে।  বিদ্যাথি দেড় এই সময় খুবই অনুকূল সময়।  বিদেশে পড়াশোনার জন্যে যেতে হতে পারে এই মাসে। পরীক্ষার ফলাফল ও ভালো হবে। নতুন চাকরি প্রাপ্তির সময় এটি। বিবাহিতা যোবন সুখের হবে।


ধনু রাশিএই  রাশির বর্তমান মাস টি অতিসয় শুভ বলা যায়। ব্যবসাতে লেভার যোগ আছে।  পারিবারিক সকল সমস্যা কমতে পারে এই সময়ে।  চাকরিতে পদোন্নতির যোগ বর্তমান রয়েছে।  নতুন বাড়ি প্রাপ্তির যোগ এই সময়ে তৈরী হচ্ছে কিন্তু জমি সাক্রান্ত কোনো সমস্যা বা বিবাদে জড়িয়ে যেতে পারেন। পোতা মাতার শরীর ভালোই যাবে।  বিবাহিত জীবনে সুখ আসবে।  নতুন  প্রেম সম্পর্ক বিবাহে রূপ নিতে পারে। পুরোনো ঝামেলার অবসান হতেপারে। সন্তান প্রাপ্তি যোগ এই মাসে রয়েছে। সারির সাস্থ ভালোই থাকবে। লটারি তে অর্থ প্রাপ্তি যোগ দেখা যাচ্ছে।



মকর রাশি এই মাস টি বৃশ্চিক রাশির লোকেদের পচে শুভ সময়।  ব্যবসা ক্ষেত্রে শুভ সময়। নতুন ব্যবসা ও নতুন বাড়ি হবার সম্ভাবনা রয়েছে। বাড়িতে শুভ কার্য বা উৎসব হতে পারে এবং তার জন্যে ব্যয় বেশি হয়ে যাওয়ায় , আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। পারিবারিক দিক থেকে শুভ সময়।  বিবাহ হাতে পারে এই মাসে ও নতুন প্রেম আস্তে পারে। ছাত্র ছাত্রীদের ক্ষেত্রে এই সময় টি শুভ। বিদ্যা শিক্ষার জন্যে বিদেশ যাত্রা হতেপারে। সন্তানের জন্যে আপনার নাম যশ বাড়বে। শারীরিক অসুস্থতা বড়োরকমের সমস্যা আনবে না এই মাস টি তে। দেন মিটতে পারে এই সময়ে।


কুম্ভ রাশি - এই মাস টি এই রাশির পক্ষে মোটেও ভালো নয়। পারিবারিক সমস্যায় ও অশান্তিতে ফেঁসে থাকতে পারেন। সম্পত্তি নিয়ে অশান্তি বাড়তে পারে। ব্যাবসার ক্ষেত্রে এই মাস অশুভ ও চাকরি জীবিদের কর্মস্থানে শত্রূতার ইঙ্গুত পাওয়া যাচ্ছে। স্বামী -স্ত্রীর সম্পর্খে চিড় ধরতে পারে। বিদ্যার্থীদের ক্ষেত্রে এই সময়টি অশুভ  সময়। কথা বলেই এখন ঝামেলা হতে পারে তাই বেশি কথা বলা উচিত হবে না এই সময়ে। সারিরসাথের দিক থেকে সাবধান থাকুন।  পিত মাতার শরীর ও খারাপ যাবে ও তাদের জন্যে আপনার ব্যয় হবে প্রচুর।  এই সময়ে কোনো শুভ কাজ না করে এই মাস টিকে ছেড়ে দিন।


মীন রাশিএই রাশির জাতক বা জাতিকার জন্যে এই মাসটি খুবই ভালো যাবে।  আর্থিক দিক থেকে উন্নতির যোগ গোচরে রয়েছে। ব্যবসা ক্ষেত্রে এই মাস্তি শুভ। আত্মীয় ও বন্ধুর সাহায্য লাভ। মানের শান্তি থাকবে এই মাসে। যারা প্রেম করছে তাদের ক্ষেত্রে এই সময়টি বিশেষ শুভ ফল দিয়ে থাকবে। এই সময় বিবাহের যোগ দেখা যাচ্ছে। ছাত্রী ছাত্রীদের ক্ষেত্রে এই সময়টি খুবই লাভজনক। নতুন কর্ম আস্তে পারে এই সময়ে।  মাতা পিতার শরীর ভালো থাকবে। সন্তানের শরীরের দিকে নাজোরদিন।  বিবাহিত জীবন সুখ বজায় থাকবে।  যাদের সম্পর্কহ খারাপ চলছে তাদের এই মাসটি একটু শান্তি পাবেন।


*** বিশেষ ঘোষণা - রাশিফল কেবল মাত্র গ্রহদের বর্তমান গোচর বা মাসিক গোচর দাঁড়ায় ফলাফল নির্ধারিত করা হয়। কেবল মাত্র রাশিফলে সম্পূর্ণ ভাগ নয় , ভাগ বিচার করতে গেলে জন্ম কুণ্ডলী , দাশ , মহাদেশ , অন্তর্দশা ও নক্ষত্র বিচার করে ভাগ ফল জানা যায়। রাশিফল কেবলমাত্র মানব জীবনে সামান্য প্রভাব ফেলেথেকে। 


No comments:

Post a Comment