বাংলার নতুন বছর ১৪২৬ কেমন যাবে - Astro Luck

Breaking

April 21, 2019

বাংলার নতুন বছর ১৪২৬ কেমন যাবে

মেষ রাশি - মেষ রাশির জাতক বা জাতিকা দের এই নতুন বছর টি অত্যন্ত শুভ সময় আসতে চলেছে. সাংসারিক দিকে থেকে সুখ বৃদ্ধি পাবে, ব্যবসা ও কর্ম ক্ষেত্রে ও শুভ, বিদ্যা ক্ষেত্রে নতুন দিগন্তের সূচনা হবে. প্রেমের ক্ষেত্রে কিছুটা বাধা থাকবে.

বৃষ রাশি - এই রাশির জাতক বা জাতিকাদের এই বছর কিছুটা চাপ তৈরি হবে. পারিপার্শ্বিক অশান্তি বৃদ্ধি পাবে সাথে আর্থিক সঙ্কট কিছুটা বাড়তে পারে কিন্তু বছরের শেষের দিকে সকল সমস্যা কেটে যাবে. Aসংসারে সুখ আসবে... নিজের ধৈর্য ধরে রাখতে হবে.

মিথুন রাশি - মিথুন রাশির লোকেদের এই সাল টি নতুন কিছু শুভ যোগ আসতে চলেছে. আর্থিক উন্নতি হবে এই সালেই আপনাদের. এই বছরই বিবাহের যোগ লক্ষ করা যায়. রাজনীতি থেকে দূরে থাকুন.

কর্কট রাশি - এই বছর টি আপনার জীবনে বিক্ষিপ্ত ভাবে শত্রু দ্বারা ঝামেলায় পড়ার সম্ভাবনা রয়েছে. পিতার শরীরের দিকে নজর দিন. লাভের মাত্র কমতে পারে. যারা চাকুরী করছে তাদের নতুন চাকুরী আসার সম্ভাবনা রয়েছে

সিংহ রাশি - এই রাশির লোকেদের বর্তমান বছর টি অতিশয় শুভ. ব্যবসা ও চাকরিতে উন্নতির যোগ রয়েছে. সকল সম্পর্কের দিকে থেকে শুভ বলা যায়. প্রেমের দিকেও এই সাল টি আপনাদের ক্ষেত্রে ভালো হতে চলেছে.

কন্যা রাশি - মায়ের শরীরের দিকে খেয়াল রাখুন. পারিপার্শ্বিক কিছু চাপ আসতে পারে. কিন্তু ব্যবসা ক্ষেত্রে লাভের মুখ দেখতে পারেন. বিদ্যা অর্জন করতে সামান্য বাধা আসতে পারে. তৃতীয় ব্যক্তিকে নিয়ে সংসারে অশান্তি বৃদ্ধি পাবে.

তুলা রাশি - তুলা রাশির লোকেদের জন্যে এই বছর টি অত্যন্ত যোগ কারক বছর ধরা হচ্ছে. নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করতে পারেন. ব্যবসা ও চাকরি সুত্রে বিদেশ যাত্রার যোগ রয়েছে. প্রতিবেশীর সাথে অশান্তি বৃদ্ধি পাবে. নিজের শরীরের দিকে নজর দিতে হবে.

বৃশ্চিক রাশি - এই বাংলার বছর টি অত্যন্ত শুভ এই রাশির লোকেদের জন্যে. ব্যবসায় বৃদ্ধির যোগ রয়েছে. বিবাহ হতে পারে এই বছর টি তে. কথা বার্তা সামান্য বুঝে বলুন. শত্রুতা বাড়তে পারে. পেটের সমস্যা হতে পারে.

ধনু রাশি - এই বছর টি আর্থিক সাহায্য আপনি পাবেন. ব্যবসা ও চাকরিতে পদোন্নতি যোগ রয়েছে. কিন্তু পারিবারিক অশান্তি বৃদ্ধি পাবে. বিদ্যা শিক্ষা লাভের ক্ষেত্রে শুভ বলা যায়. শারীরিক ও মানসিক দিকে নজর দিন.

মকর রাশি - এই রাশি বর্তমান সময়ে টি অত্যন্ত ব্যয়ের বৎসর হিসেবেই ধরা হচ্ছে. কর্ম স্থানে বিশেষ চাপ তৈরি হতে চলেছে. অতিরিক্ত ব্যয়ের জন্যে ব্যবসায় ক্ষতি হবে. শারীরিক ও আর্থিক দিকে নজর দিন. দূর দেশে যেতে হতে পারে.

কুম্ভ রাশি - এই রাশির লোকেদের ক্ষেত্রে এই বাংলার সাল টি অত্যন্ত শুভ. সকল দিকে নতুন দিগন্ত খুলে যাবে. আর্থিক দিকে এই সাল টি অত্যন্ত লাভের বছর. সাংসারিক দিকে সুখ বৃদ্ধি পাবে. ব্যবসায় নতুন দিগন্ত খুলে যাবে.

মিন রাশি - এই রাশির লোকেদের বর্তমান বৎসর টি মানে বাংলার নতুন বছর টি অশুভ বলেই ধরা হচ্ছে. এই বছরে আপনি নিজের ব্যবসা, কর্ম ও অর্থের দিকে বিশেষ নজর দিন. প্রেমের দিকে এই বছর টি অতিশয় শুভ. নিজের শরীরের দিকে নজর দিন. 

No comments:

Post a Comment