মেষ রাশির লোকেদের কেমন যাবে বাংলার নতুন বছর ১৪২৭, কি জেনেনিন কি বলছে আপনার রাশিফল । Aries Horoscope for Bengali New Year 1427 - Astro Luck

Breaking

April 20, 2020

মেষ রাশির লোকেদের কেমন যাবে বাংলার নতুন বছর ১৪২৭, কি জেনেনিন কি বলছে আপনার রাশিফল । Aries Horoscope for Bengali New Year 1427

মেষ রাশি: বাংলার নতুন বছর এই রাশির পক্ষে খুবই ভালো যাবে। এই বছর আপনার পেশাগত দিক ও ব্যবসার দিক থেকে উন্নতি পাবেন এবং আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। কিন্তু এই বছর আপনাকে আপনার স্বাস্থ্যের দিকে বিশেষ নজর রাখা হবে। কারণ এই নতুন বছর আপনার কর্মের দিকে দেখতে গিয়ে শরীর নষ্ট হতে পারে।
এই বছর প্রেমের দিকে অত্যন্ত শুভ, নতুন প্রেম আসতে পারে এই বছর। এই বছর বিবাহের যোগ বর্তমান রয়েছে। সামান্য মনোমালিন্য ছাড়া দাম্পত্য জীবনে বড়ো কলহ ও পুরাতন ঝামেলা কমতে পারে এই বছর। এক কথায় এই বছর বিবাহিত জীবন খুশিতে কাটবে।
বিদেশ যাত্রার যোগ রয়েছে এই বছরের শেষের দিকে। নিজেরgগৃহ নির্মাণের যোগ রয়েছে এই বছর। বিভিন্ন সূত্র থেকে অর্থ আসবে সাথে সঞ্চয়ও বৃদ্ধি পাবে। কর্ম ক্ষেত্রে গুপ্ত শত্রুতার যোগ রয়েছে। শত্রুরা আপনার ভালো কর্ম ও উন্নতি পছন্দ করবে না, আপনি তাদের থেকে বেঁচে থাকার চেষ্টা করুন। কর্ম ক্ষেত্রে ও ব্যবসার ক্ষেত্রে যাকে বেশি বিশ্বাস ও ভরসা করবেন সেই আপনার চরম ক্ষতি করবে।
এই বছর আপনার পুরাতন অনেক ইচ্ছা পূরণ করতে পারে। থেমে থাকা কোনো ইচ্ছা বা পরিকল্পনা এই বছরই প্রাপ্ত হতে পারে। এই বছর মাতা ও পিতার শরীরের বিশেষ যত্ন নিন। গুরুজনের সেবা করে তাদের থেকে আশীর্বাদ নিন অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। বছরের প্রথম দিকে কর্ম ক্ষেত্রে ও শিক্ষার দিকে বিশেষ নজর দিতে হবে। পরিবারের গোপন কথা বাইরের কোনো ব্যক্তিকে বা বন্ধুদের মধ্যে শেয়ার করবেন না। কারণ তারা সুযোগের অসৎ ব্যবহার করতে পারে ও শত্রুতা করতে পারে। এই বছর আপনার ভাগ্য আপনাকে সম্পূর্ণ সাপোর্ট দেবে।


3 comments:

  1. Great job for publishing such a nice article. Your article isn’t only useful but it is additionally really informative. Thank you because you have been willing to share information with us.
    Current Transits

    ReplyDelete
  2. Great job for publishing such a nice article. Your article isn’t only useful but it is additionally really informative. Thank you because you have been willing to share information with us.
    best clubs in melbourne

    ReplyDelete
  3. Nice and interesting information and informative too.
    Tech World

    ReplyDelete