লটারি, রেস, শেয়ার বাজার থেকে বিপুল অর্থ প্রাপ্তির জন্যে কিছু টোটকা । Astrological Remedies for Lottery, Horse Racing, Share Market - Astro Luck

Breaking

April 30, 2020

লটারি, রেস, শেয়ার বাজার থেকে বিপুল অর্থ প্রাপ্তির জন্যে কিছু টোটকা । Astrological Remedies for Lottery, Horse Racing, Share Market

এই বর্তমান যুগে প্রতিটি পদক্ষেপে অর্থের প্রয়োজন। অর্থ ছাড়া মানুষ এক পাও চলতে পারে না। এই যুগে অর্থ নেই তো কোনো সখ-আল্লাদ নেই বলা যায়। তাই মানুষ অর্থের জন্যে কেউ-কেউ ব্যবসা করে, কেউ ভালো জায়গায় চাকরির খোঁজ করে। কেউ কেউ আবার বিদেশে পড়তে যায় ভালো কিছু অর্থ আয়ের জন্যে। যদি এইসব ক্ষেত্রে সফলতা পেয়ে যায় তবে তাদের সারা জীবনে আর কোনো ছিনতাই থাকে না। ব্যাবসা করে বা চাকরি করে তারা বিপুল অর্থ প্রাপ্তি করে থাকে এবং জীবনের সকলে সুখ প্রাপ্ত করে থাকে।

আমাদের সমাজে যেমন চাকরি, ব্যবসা ও  পেশা  করে
মানুষেরা অর্থ উপার্জন করে থাকে। পাশাপাশি আরেক দল মানুষ আছেন যারা বিপুল অর্থ উপার্জনের জন্য ভিন্ন কিছু পথ খুঁজে বের করে। যা অল্প সময়ের মধ্যে
মানুষকে কোটিপতি বানিয়ে সর্ব সুখ প্রাপ্ত করতে পারে।এই পথগুলি হলো লটারি বা ঘোড়ার রেস বা শেয়ার বাজার থেকে বিপুল অর্থ উপার্জন করা। কিন্তু বলতে গেলে এই পথগুলি মানুষের জীবনে চরম ক্ষতি করে দিতেও পারে। অল্প সময়ে বিশাল ধনী ব্যক্তি হতে গিয়ে কেউ কেউ অজান্তে নিজের ক্ষতি করে বসে। এই ব্লগেটি সেই সব লোকেদের জন্যে যারা বহু বছর ধরে এই সকল পথে অর্থ উপার্জন করতে চাইছেন কিন্তু পারছেন না। নিচে কিছু নিয়ম ও টোটকা দেয় হলো।

লটারি, রেস ও শেয়ার-বাজার থেকে সহজে অর্থ উপার্জনের নিয়ম ও টোটকা :
১) নিজের গৃহে কুবেরের মূর্তি স্থাপন করুন ও প্রতি মঙ্গলবার কুবের দেবতার উপাসনা করুন দেখবেন অর্থের বর্ষণ হবে।
২) প্রতি শনিবার কালো কুকুরকে খাবার দান করুন, সাথে কুকুরটিকে একটি হলুদ রঙের তিলক পড়িয়ে দিন।
৩) লটারি ক্রয় করার দিন থেকে শুরু করে লটারি রেজাল্ট বেরোনোর পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে মিলে মিশে থাকুন। আর যারা সংযুক্ত পরিবারে থাকেন তাদের তো কোনো অসুবিধাই নেই।
৪) লটারি রেজাল্ট যেদিন বেরোবে তার আগের দিন শাশুড়ির সদস্য দের মিষ্টি খাওয়ানো।
৫) বৃহস্পতিবার নিজের মাথার থেকে সামান্য চুল কেটে একটি ব্যাগে ভরে যেখানে টাকা রাখা হয় অর্থাৎ ক্যাশ বক্সে রেখে দিন লটারি, রেস, শেয়ার বাজার থেকে বিশাল লাভ হবে আপনার।

৬) জন্ম ছকে রাহু খারাপ থাকলে তাড়াতাড়ি কোনো ভালো জ্যোতিষকে দিয়ে রাহুর প্রতিকার করে নিন।
৭) তিন মুঠো যব বা যেকোনো আনাজ দ্রব্য কোনো বড় ঘরে এক কোনায় ভারি জিনিস দিয়ে চাপা দিয়ে রাখুন দেখবেন কয়েক দিনে মধ্যে আপনি বিপুল অর্থ প্রাপ্ত করেছেন।
৮) যেকোনো পূজাঅনুষ্ঠানের দিন যেদিন পূর্ণিমা থাকবে সেইদিন পূর্ণিমা তিথি থাকা কালীন রাত বারোটা পরে তিন মুঠো চাল ও কাচা দুধ একটি পাত্রে রেখে পুকুরে বা নদীতে ভাসিয়ে দিন। দেখবেন কয়েক দিনের মধ্যে আপনি লটারি, রেস, শেয়ার বাজার থেকে বিপুল অর্থ প্রাপ্তি করবেন।
৯) প্রতি শনিবার সাদা চন্দনের মালা ও কয়লা নদীতে বিসর্জন দিন।
১০) আপনার পরিবারের সদস্যদের মধ্যে কারো বিবাহ হলে তখন আপনি কন্যা দান করুন। ওই বিবাহের পরেই আপনার লটারি, রেস, শেয়ার বাজার থেকে ভালো অর্থ প্রাপ্তি হবে।
১১) প্রতি মঙ্গলবার ও শনিবার সন্ধে ৭-৩০ মিনিটের পরে পশ্চিম দিকে কালো সরষে দান করুন।
১২) মুসুরের ডাল ও কিছু খুচরো টাকা দরিদ্র মানুষকে দান করুন।
১৩) বাড়ির ছাদে কালো কাপড় বেঁধে রাখুন দেখবেন কয়েক দিনের মধ্যে লটারি, রেস, শেয়ার বাজার থেকে অর্থ আসা শুরু হয়ে যাবে।
১৪) ভালো জ্যোতিষের পরামর্শ নিয়ে একটি গোমেদ রত্ন ধারণ করুন।
১৫) প্রতি শনিবার সিগারেট বা তামাক জাতীয় কিছু সেবন করবেন না।
১৬) একটি ছোট্ট রুপোর বল বানিয়ে নিজের ঘরে বা ক্যাশ বক্সে রাখুন। সাথে নিজের গলায় একটি মোটা রুপোর চেন পড়ুন। আরেকটি কাজও করতে পারেন, একটি রুপোর পয়সা নিজের পকেটে রাখতে পারেন আর একটি পয়সা প্রণাম করে নদীতে বিসর্জন দিয়ে দিতে হবে।
১৭) লক্ষী মাতার কাছে বা মন্দিরে তিনটি পান দান করুন।
১৮) প্রতি বুধবার লাড্ডু দিয়ে গণেশের পূজা করুন দেখবেন নিশ্চিত লটারি, রেস, শেয়ার বাজার থেকে অর্থ প্রাপ্ত হবে।

** উপরে নিয়ম গুলি সঠিক ভাবে মানতে পারলে নিঃসন্দেহে লটারি, রেস, শেয়ার বাজার থেকে অর্থ আসবে।

*** লটারি, রেস, শেয়ার বাজারে গিয়ে অনেক লোকে নিজের জীবন নষ্ট করেছে কারণ এই সব পথ এক কথায় জুয়া, তাই আমার বিনীত অনুরোধ লটারি, রেস, শেয়ার বাজার যাওয়ার আগে নিজের ভাগ্য বিচার করে জেনে নিন যে আপনার ভাগ্যে লটারি, রেস, শেয়ার বাজার থেকে অর্থ আসবে নাকি আসবে না, তারপরে এই পথে অগ্রসর হতে পারেন।


No comments:

Post a Comment