About Us - Astro Luck

Breaking

About Us

শ্রী কাজল শাস্ত্রী জ্যোতিষবিদ
জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রী ভারতে সেরা এবং বিখ্যাত জ্যোতিষবিদদের মধ্যে একজন। বৈদিক জ্যোতিষ শাস্ত্রের ২৫ বছরেরও বেশি সময় ধরে বৈদিক জ্যোতিষশাস্ত্রে অনুশীলন করছেন ও করছেন এবং বিভিন্ন জটিল সমস্যাগুলির স্থায়ী সমাধান প্রদান করে চলেছেন। বৈদিক জ্যোতিষ শাস্ত্র নিয়ে জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রী বিশাল অভিজ্ঞাতা অর্জন করেছে। তিনি বহু লোকের বিবাহ সমস্যা , আইনী বিষয় সমস্যা , কর্মজীবনে সমস্যা , ব্যবসার সমস্যা , শিক্ষা বা ভালোবাসা বিষয়ে সমস্যার সমাধান করেছে এবং আত্মবিশ্বা বাড়িয়েছে , তারকাছে আগত লোকেদের মধ্যে। আজ সেই লোকেরা সুখে জীবন কাটাচ্ছে।

যখন আমরা ভারতের তথা পশ্চিমবঙ্গে বিভিন্ন বিখ্যাত জ্যোতির্বিদ্যা সম্পর্কে কথা বলি, তখন জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রী নাম সর্বোপরি তালিকার মধ্যেই থাকে । তার দক্ষতা কেবল বৈদিক জ্যোতিষশাস্ত্রে মধ্যেই সীমাবধ্য নয়। তিনি কেরিয়ার, বিবাহ, ব্যবসা, শিক্ষা, আইনী সমস্যা, ভালোবাসার বিষয়, শারীরিক  সমস্যা, পারিবারিক সমস্যা প্রভৃতি বিষয়গুলিতে দক্ষতা অর্জন করেছেন। তিনি জ্যোতিষ শাস্ত্র নিয়ে গবেষণা করেছেন এবং তিনি অল ইন্ডিয়ান অস্ট্রোলোজিক্যাল সোসাইটি সদস্য হিসেবে স্বীকৃতি পেয়েছেন। তার অভিজ্ঞাতা ও জ্ঞান তিনি YouTube এর মাধ্যমে জনগণের সেবায় উৎসর্গ করছেন।

তিনি বৈদিক জ্যোতিষশাস্ত্রে ভালভাবে জ্ঞান লাভের পাশাপাশি বস্তু , তন্ত্র , হস্তরেখা , কেপি বিশেষ নিয়েও অভিজ্ঞাতা ও জ্ঞান  লাভ করেছেন। তার ভবিষ্যদ্বাণী হস্তরেখা , কেপি ও  বৈদিক জ্যোতিষের একটি উদ্ভাবনী মিশ্রণ গঠিত হয়। তার জোতিষ চিন্তাভাবনাকে এবং তার ভবিষ্যদ্বাণী নির্ভুলতা বাড়িয়ে ৯৯% পর্যন্ত ভারত বিখ্যাত জ্যোতিষীর তালিকায় শীর্ষে রাখাযায়।

তিনি তন্ত্র বিদ্যার ক্ষমতার সাহায্যে অনেক অসম্ভব কাজ করেছেন। যেমন অশুভ শক্তি অপসারণ এবং তার ক্লায়েন্টদের অত্যন্ত শান্তি প্রদান করেছেন এবং তিনি সঠিক পথের দিশা দেখিয়েছেন।

আমাদের জীবনে সকল ব্যর্থতা কমাতে এবং মানসিক শক্তির বৃদ্ধি করতে। জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রী তার সমস্ত ক্লায়েন্টদের অনেকটা সময় নিয়ে তাদের সমস্যা শোনেন এবং তাদের সমস্যার সমাধান করার উপায় খুঁজে বের করেন।

সারা দেশ জুড়ে তার অনেক ক্লায়েন্ট আছেন এবং তাদের মধ্যে ৯৯.০০% লোক জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রীর পরামর্শে সন্তুষ্ট। শাস্ত্রীজি তার সৎ দৃষ্টিভঙ্গি দিয়ে, তার সমস্ত ক্লায়েন্টদের বিশ্বাস অর্জন করেছেন। জ্যোতিষবিদ শ্রী কাজল শাস্ত্রী ১৯৯৭ সাল থেকে আজ অবধি বহু পদক প্রাপ্ত করেছেন তার অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে।


3 comments: